• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
  • English Version

শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলতে সংবাদ সম্মেলন ডাকলেন বুবলী

বিনোদন ডেস্ক / ২২ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
bd entertainment news,

বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর থেকেই বুবলী ও শাকিব খানের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে নতুন জটিলতা। বুবলী বলছেন, সব ঠিক আছে। কিন্তু শাকিব খানের বক্তব্য বলছে, কোনো কিছুই ঠিক নেই।

এবার শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জটিলতায় মুখ খুলতে যাচ্ছেন বুবলী। এই চিত্রনায়িকা জানালেন আজ (বৃহস্পতিবার) ঢাকার উত্তরায় সংবাদ সম্মেলন করবেন তিনি।

বুবলী বলেন, ‘আজ আমি মিডিয়ায় শাকিব খানের সম্পর্কে বলব। আমি বুঝি না তিনি কেন আমাদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলে আসছিলেন।’

বুবলী গণমাধ্যমে আরও বলেন, ‘বিয়ের সময় তিনি আমার থেকে অনেক কথা গোপন করেছেন। আগের বিয়ের বিষয়ে মিথ্যা বলে আমাকে বিয়ে করেছেন। আমি আসলেই জানি না, তিনি কেন বা কাকে খুশি করতে এসব করছেন। তাই আমি এ বিষয়ে সবার সামনে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। শাকিব নিয়মিত আমার ইমেজ নষ্ট করার জন্য যা তা বলে যাচ্ছেন। আমি সবকিছু সবার সামনে বিস্তারিত তুলে ধরতে চাই।’

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই গোপনে বিয়ে করেন শাকিব খান ও শবনম বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র সন্তান বীর। কিন্তু সবকিছুই গোপন রেখেছিলেন তারা। এ বছরের ৩০ সেপ্টেম্বর বুবলী শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর প্রকাশে আনেন। আর তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে চলছে কানাঘোষা। শোনা যাচ্ছে ইতোমধ্যে বিচ্ছেদও হয়ে গেছে তাদের।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ২৪ নভেস্বর ২০২২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর