• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৪৫ অপরাহ্ন
  • English Version

সন্তান এলে দুজনেই কাজ কিছুটা কমিয়ে দেবো: প্রিয়া

বিনোদন ডেস্ক / ৩৮ ফেসবুক শেয়ার
আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
International entertainment news,

মাস কয়েক আগেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম গুলোতে। যার কারণ ছিল সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে প্রিয়াঙ্কার ‘জোনাস’ পদবী সরিয়ে ফেলা!

যদিও পরবর্তীতে সে গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী, তার মা মধু চোপড়া এবং স্বামী নিক। তারই মাঝে এবার সন্তান নেওয়ার ব্যাপারে মুখ খুললেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সন্তান নেওয়া প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান যে, তিনি এবং নিক দু’জনেই সন্তান নিতে চান। তবে, সেটা যখন হবে তখন দেখা যাবে। এরপর যখন প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, তারা দু’জনেই তো খুব ব্যস্ত থাকেন! এই অবস্থায় সন্তান নেওয়া কতটা সম্ভব হবে।

উত্তরে দেশি প্রিয়াঙ্কা জবাব দেন, আমরা এতটাও ব্যস্ত না! সঙ্গে এটাও জানান একটা বাচ্চা তাদের জীবনে এলে দু’জনেই কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। আর এই নিয়ে তাদের কারো কোনো সমস্যা নেই।

এর আগে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক একটি অনলাইন সংবাদমাধ্যমে নিক জোনাস বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা আমার জীবনের গুরুত্বপূর্ণ অংশ। আমরা একে অপরকে পেয়ে সত্যি ধন্য! আমাদের সম্পর্কের ভিত্তি খুব মজবুত। প্রত্যাশা করছি, আমরা অনেক সন্তানের বাবা-মা হতে পারব।’

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর