• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
  • English Version

সাজগোজের কর্মীদের জন্য মেটলাইফের বীমা সুরক্ষা

লাইফস্টাইল ডেস্ক / ৩৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
bd lifestyle news,

কর্মীদের বীমা সুবিধা প্রদানে মেটলাইফের সেবা গ্রহণ করবে বাংলাদেশের শীর্ষস্থানীয় এবং বৃহত্তম বিউটি ও পারসোনাল কেয়ার ই-কমার্স প্ল্যাটফর্ম সাজগোজ লিমিটেড। এর ফলে, প্রতিষ্ঠানটির কর্মীবৃন্দ দুর্ঘটনা, অক্ষমতা, অকালমৃত্যু এবং জরুরি চিকিৎসার ক্ষেত্রে বীমা সুরক্ষার আওতায় থাকবেন।

মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইনে দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বীমা দাবি প্রদান করা এবং আর্থিক সক্ষমতার কারণে সাজগোজ লিমিটেড এর কর্মীদের জন্য মেটলাইফকে বীমা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে।

সাজগোজ লিমিটেড ২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকে সুপরিচিত প্রসাধনী ব্র্যান্ডগুলোর নির্ভেজাল পণ্য সরবরাহ করে যাচ্ছে এবং এর ভোক্তা-বান্ধব এবং যথাসময়ে সেবাদান বৈশিষ্টের অধিকারী একটি সর্বজনীন মাল্টি-ব্র্যান্ডেড বিক্রেতা হিসেবে সুনাম অর্জন করেছে।

বাংলাদেশে আটশো’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের পরিবারকে বীমা সুরক্ষা দিচ্ছে মেটলাইফ।

সম্প্রতি, সাজগোজ লিমিটেড ও মেটলাইফ বাংলাদেশ-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজগোজ লিমিটেডের কো-ফাউন্ডার ও সিসিও সিনথিয়া শারমিন ইসলাম, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট ফারহানা প্রীতি, হেড অফ হিউম্যান রিসোর্স হাসিবা বিনতে হান্নান, সিনিয়র এক্সেকিউটিভ অফ হিউম্যান রিসোর্স রাজিব আহমেদ; মেটলাইফের চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ, ডিরেক্টর অ্যান্ড হেড অফ এমপ্লয়ি বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান, এমপ্লয়ি বেনিফিটসের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মনিরুল ইসলাম, এমপ্লয়ি বেনিফিটসের ম্যানেজার নাফিস ইসলাম এবং এমপ্লয়ি বেনিফিটসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার রায়হান চৌধুরী

সাজগোজ লিমিটেডের কো-ফাউন্ডার ও সিসিও সিনথিয়া শারমিন ইসলাম বলেন, “আমাদের ব্যবসা ও ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করেন কর্মীরা। আমরা নিশ্চিত করতে চাই, কর্মীরা যেন এই প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ অংশ হিসেবে নিজেকে মনে করেন। আমাদের প্রয়োজনের সাথে মেটলাইফের পলিসি এবং সুযোগ-সুবিধাগুলো মিলে গেছে। তাই আমরা মেটলাইফকে আমাদের কর্মীদের বীমা সুরক্ষা প্রদানের জন্য নির্বাচিত করেছি।”

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের চিফ করপোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, “প্রতিষ্ঠানের উন্নতির পেছনে প্রতিটি কর্মীর অসামান্য অবদান রয়েছে। কর্মীরা এই জেনে অনুপ্রাণিত বোধ করবেন যে প্রতিষ্ঠান তাদের জন্য বীমা সুরক্ষার ব্যবস্থা করে জীবনের বহু অনিশ্চয়তা থেকে তাদেরকে রক্ষার উদ্যোগ নিয়েছে। সাজগোজকে আমাদের করপোরেট ক্লায়েন্ট পরিবারের নতুন সদস্য হিসেবে স্বাগত জানাই।”

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১৯ সেপ্টেম্বর ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর