• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
  • English Version

সাজেকে আগুনে পুড়লো ৪ রিসোর্ট

ভ্রমণ ডেস্ক / ৪৪ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
bd Travel news,

পর্যটন নগরী রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে তিনটি রিসোর্ট, একটি রেস্টুরেন্ট ও একটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছে সাজেক রিসোর্ট মালিক সমিতি।

বৃহস্পতিবার ভোর রাত চারটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, ভোরে অবকাশ রিসোর্টের নিচতলায় আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। অবকাশ রিসোর্টের পাশে থাকা মেঘছুট, মনটানা ক্যাফে নামক অন্য দুটি রিসোর্টেও আগুন লেগে যায় এবং একটি বসতঘরও আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, সাজেকে অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়েছি। তিনটি রিসোর্ট, একটি রেস্টুরেন্ট ও একটি বসতঘর পুড়ে গেছে।

রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, আগুন লাগার পর দীঘিনালা থেকে সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে এখন পর্যন্ত কোন ধরনের হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি কেউ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর