• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৪৬ অপরাহ্ন
  • English Version

স্মার্টফোন ও ট্যাব এক্সপো’তে রিয়েলমি প্যাভিলিয়নে হাজারো তরুণদের ভীড়

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৪৬ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
bd tech news

রিয়েলমি যে দেশের তরুণদের সেরা পছন্দ, সম্প্রতি (৬-৮ জানুয়ারি) অনুষ্ঠিত হওয়া স্মার্টফোন এবং ট্যাব এক্সপো’তে তা খুব স্পষ্টভাবে ফুটে উঠেছে। ডিজাইন, স্পেসিফিকেশনে রিয়েলমি ইতোমধ্যে দেশের তরুণদের মন জয় করে নিয়েছে, এবার এক্সপোতে ছিল সরাসরি রিয়েলমি স্মার্টফোনে ফাইভজি সুবিধা উপভোগ করে দেখার সুযোগ। সাথে ছিল প্রথমবারের মতো রিয়েলমি’র এআইওটি ডিভাইসগুলো পরখ করে দেখার সুযোগও।

সব মিলিয়ে রিয়েলমি প্রতি তরুণদের আগ্রহের পারদ যে দেশজুড়ে তুঙ্গে তাই তুলে ধরেছে ২০২২ এর স্মার্টফোন ও ট্যাব এক্সপো। এই এক্সপোতে ক্রেতারা নিরবচ্ছিন্নভাবে ফাইভজি গতিতে ইউটিউব থেকে ৮কে রেজ্যুলেশনে ভিডিও উপভোগ করেন। পুরো এক্সপোতে রিয়েলমি অত্যাধুনিক ফাইভজি প্রযুক্তির- রিয়েলমি জিটি নিও ২, জিটি মাস্টার এডিশন ও রিয়েলমি ৮ ৫জি প্রদর্শন করে। রিয়েলমি’র ফাইভজি ফোনগুলো মেলায় আসা দর্শনার্থীদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছে। বিভিন্ন ক্যাটাগরির সুপরিচিত তরুণ ইনফ্লুয়েন্সাররা রিয়েলমি প্যাভিলিয়নে এসে তাদের ফ্যানদের সাথে কথা বলেন ও ফাইভজি অভিজ্ঞতা উপভোগ করেন। দর্শনার্থীদের জন্য রিয়েলমি’র এ ধরনের নতুন উদ্যোগে ক্রেতা, ফ্যান ও এ খাতের ইনফ্লুয়েন্সাররা বেশ উপভোগ করেছেন। মেলায় সালমান মুক্তাদির, সামিরা মাহি-সহ এটিসি’র তুষার উপস্থিত ছিলেন।

রিয়েলমি বুথে অনেক আকর্ষণের মধ্যে অন্যতম ছিলো ব্র্যান্ডটির এআইওটি পণ্য। রিয়েলমি একটি টেক লাইফস্টাইল ব্র্যান্ড। এক্সপোতে রিয়েলমি বুথে প্রদর্শিত এআইওটি পণ্যগুলো হলো: রিয়েলমি প্যাড (৩/৩২জিবি ও ৪/৬৪ জিবি), এন১ সনিক ইলেক্ট্রিক টুথব্রাশ, রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০ ডিগ্রি, রিয়েলমি বাডস কিউ২, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি বাডস এয়ার ২, রিয়েলমি বাডস ওয়্যারলেস ২, রিয়েলমি বাডস ২ নিও, রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ নিও এবং পকেট ব্লুটুথ স্পিকার। এক্সপোতে রিয়েলমি প্যাড’র সবগুলো ইউনিট বিক্রি হয়ে যায়! এক্সপোতে অন্যান্য যেসব ব্র্যান্ড অংশ নিয়েছে, তাদের তুলনায় তরুণ ক্রেতাদের জন্য চাহিদা উপযোগী এবং স্টাইলিশ স্মার্টফোন এবং স্মার্ট ডিভাইস নিয়ে রিয়েলমি এক্সপোতে উপস্থিত ছিল, যা তরুণদের নজর কেড়েছে।

এ প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর টিম শাও বলেন, ‘দ্রুত গতির ফাইভজি নেটওয়ার্কের এর সুবিধা পেতে পুরো জাতি অধীর আগ্রহে অপেক্ষা করছে। এ পরিস্থিতিতে আমরা এক্সপোতে ক্রেতাদের আকর্ষণীয় মূল্যে উপযুক্ত ৫জি ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করেছি। রিয়েলমি প্যাভিলিয়নে আগত আমাদের ফ্যান ও দর্শনার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে আমরা আনন্দিত এবং আমাদের ওপর আস্থা রাখার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আগামী দিনগুলোতে ফাইভজি’র সম্ভাবনা ও এআইওটি পণ্য নিয়ে মানুষদের সচেতন করতে আমাদের এ ধরনের আরো উদ্যোগ প্রয়োজন।’ উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর