• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
  • English Version

স্মার্টফোন ও ট্যাব মেলায় ওয়ালটন পণ্যে মূল্যছাড়সহ নানা সুবিধা

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ৩৯ ফেসবুক শেয়ার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
bd tech news

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা। এতে প্রযুক্তিপ্রেমী ক্রেতাদের জন্য নানা সুবিধা দিচ্ছে বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন। মেলায় ওয়ালটন স্মার্টফোন, ট্যাবলেট পিসি এবং এক্সেসরিজে রয়েছে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, ফ্রি হোম ডেলিভারিসহ বিভিন্ন ক্রেতাসুবিধা।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি ২০২২) মেলা উদ্বোধনের পর ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেন। সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিএমডি লিয়াকত আলী, মেকার কমিউনিকেশনের সিইও মুহাম্মদ খান, মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের কো-অর্ডিনেটর মোহাম্মদ মাহ্বুব উল হাসান (মিলটন), ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন প্রমুখ।

উল্লেখ্য, মেকার কমিউনিকেশনের আয়োজনে স্মার্টফোন ও ট্যাব মেলা চলবে ৬ থেকে ৮ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত রয়েছে। এতে দর্শকরা বিনামূল্যে প্রবেশ করতে পারছেন।

মেলা থেকে ট্যাব ও এক্সেসরিজ কেনায় ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন গ্রাহকরা। আর মেলা উপলক্ষ্যে প্রতিষ্ঠানটির ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালকার্টের মাধ্যমে স্মার্টফোন কেনায় থাকছে ৮ শতাংশ মূল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারি। ‘ওয়ালকার্ট ডটকম’ (walcart.com)  ওয়েবসাইট থেকে ওয়ালটন মোবাইল ফোনে মূল্যছাড়ের এই সুবিধা দেশের যে কোনো স্থান থেকেই উপভোগ করা যাবে।

এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ওয়ালটনের নতুন আসা ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘প্রিমো এসএইট’। সম্পূর্ণ থ্রিডি গ্লাস প্যানেলে তৈরি ফোনটি এসেছে মিরর ব্ল্যাক এবং ওশেন ব্লু রঙে। এর ফিংগারপ্রিন্ট সেন্সরটি সাইড মাউন্টেড। ৮.৬ মিলিমিটার স্লিম ফোনটির ডিজাইন ও বিল্ট কোয়ালিটি গ্রাহকের মন কেড়ে নেবে। ডিভাইসটি ব্যবহারে গ্রাহক প্রিমিয়াম ফিল পাবেন। ৮ শতাংশ মূল্যছাড় সুবিধায় ওয়ালকার্ট থেকে ফোনটি কেনা যাচ্ছে মাত্র ১৯,৩১১ টাকায়।

ফোনটির উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ৯০ হার্জ সমৃদ্ধ ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ২.০ গিগাহার্জ গতির শক্তিশালী হেলিও জি৮৮ অক্টাকোর প্রসেসর,  এআরএম মালি-জি৫২ এমসিটু গ্রাফিক্স, ৬ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম, ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ২৫৬ জিবি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট, এলইডি ফ্ল্যাশসহ ৪৮, ৫, ২ এবং ২ মেগাপিক্সেলের এআই কোয়াড (চার) রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল মিডল পাঞ্চহোল সেলফি ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি, ফেস আনলক, ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা।

এছাড়াও মেলায় ওয়ালটনের অন্যান্য স্মার্ট ডিভাইস ও এক্সেসরিজ প্রদর্শন ও বিক্রি হচ্ছে। যার মধ্যে রয়েছে বিভিন্ন মডেলের ট্যাবলেট, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, কার্ড রিডার, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, ইউএসবি টাইপ সি ক্যাবল ইত্যাদি। এসব ডিভাইস ও এক্সেসরিজে গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর