• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:১০ অপরাহ্ন
  • English Version

হজ সামগ্রীতে ২০ শতাংশ ছাড় ও লাগেজ গিফট

লাইফস্টাইল ডেস্ক / ৪৭ ফেসবুক শেয়ার
আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২

করোনার জন্য দুই বছর পর বাংলাদেশ থেকে আবারও শুরু হয়েছে হজের কার্যক্রম। তাই যারা হজে যাবেন তারা এখনই কিনতে পারেন হজ সামগ্রী। বায়তুল মোকাররম উত্তর গেটের আল-ইসলাম ব্রাদার্স এনেছে প্রয়োজনীয় হজ সামগ্রী। এসব সামগ্রী ২০ শতাংশ ছাড়ে কেনা যাবে। তাদের ৩০টি আইটেমের একসেট হজ সামগ্রী কিনলে পাওয়া যাবে বিশেষ গিফট বক্স।

তাদের ৩০ আইটেমের প্যাকেজ ওয়ান হজ সমগ্রীর দাম ৬ হাজার ৫০০, প্যাকেজ টু ৯ হাজার ৫০০, প্যাকেজ থ্রি ১৩ হাজার ৫০০ ও ভিআইপি প্যাকেজ ১৮ হাজার ৫০০ টাকা। ভিআইপি প্যাকেজের সঙ্গে উপহার বড় সাইজের লাগেজ।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী হাজী মো. মহিব উল্ল্যাহ রাজু বলেন, ইন্দোনেশিয়া ও দেশীও এহরাম বাঁধার টাওয়াল ও কাপড় সেট ৬০০ থেকে ৮ হাজার ৫০০, তুর্কি স্পেশাল টাওয়াল ও কাপড় সেট ৭ হাজার থেকে ৭ হাজার ৫০০, এহরাম বাঁধার বেল্ট ১০০ থেকে ১ হাজার, মহিলা এহরাম সেট ৮০০ থেকে ৪ হাজার ৫০০, মহিলাদের চুল বাঁধার টুপি ৫০ থেকে ১৫০, হাত মোজা ও পা মোজা ৫০ থেকে ২০০, মিনাব্যাগ ৬০ থেকে ৪৫০, পাসপোর্ট ব্যাগ ৩০ থেকে ৬০, জুতা রাখার ব্যাগ ১০ থেকে ২০, পাথর রাখার ব্যাগ ১০ থেকে ২০, প্লাস্টিক জায়নামাজ ২০০ থেকে ৩০০, কাটার বক্স ২০০ থেকে ৫০০, হজ গাইড ৮০ থেকে ৩০০, সৌদি আরবের ভ্রমণ বই ৯৬, কাঁধের ব্যাগ ৫০ থেকে ১০০, হিজাব ১৫০ থেকে ৭০০, হাওয়ার বালিশ ১৫০ থেকে ১ হাজার, বোডিং হোল্ডার ৩০০ থেকে ১ হাজার ২০০, সানক্যাপ ১০০ থেকে ২০০, পায়ের তাবেয়া ২০০, চামড়ার মোজা ৪০০ থেকে ১ হাজার, তায়াম্মুমের মাটি ৫০ থেকে ১০০, মিসওয়াক ২০ থেকে ৫০, সালোয়ার ২৫০ থেকে ৭৫০, ছাতা ১৫০ থেকে ৬০০, ছোট কোরআন শরিফ ১০০ থেকে ৪৫০ টাকা। এছাড়া আছে পাঞ্জাবি, লুঙ্গি, গামছা, টাওয়াল, জুতা, টুপি, তসবি, আতর, বোরকা, গন্ধবিহীন সাবান, শ্যাম্পু, ভ্যাসলিন। এসব পাইকারি ও খুচরা কেনা যাবে। যোগাযোগ ০১৮২৩৮৮০১৫৮। শোরুম : ১ নং দোকান, ১ নম্বর উত্তর গেট (অন্য কোথাও শাখা নেই), বায়তুল মোকাররম, ঢাকা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর