• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন
  • English Version

১৯,৬৫৭ টাকায় দারাজে মিলছে রিয়েলমি প্যাড মিনি

তথ্যপ্রযুক্তি ডেস্ক / ২১ ফেসবুক শেয়ার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
bd mobile set news

সবচেয়ে পাতলা প্যাড হিসেবে ইতোমধ্যেই দেশজুড়ে ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে রিয়লমি প্যাড মিনি। ২২ হাজার টাকা দামের মধ্যে আকর্ষণীয় এই ডিভাইসটিতে রয়েছে অনন্য সব ফিচার, নজরকাড়া লুক এবং ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত অভিজ্ঞতা। ডিভাইসটি এখন দারাজ থেকে কেনা যাবে মাত্র ১৯,৬৫৭ টাকায়।

প্যাড মিনি ডিভাইসটি তৈরি করা হয়েছে অ্যালুমিনিয়াম অ্যালোয় বডি ডিজাইনের মাধ্যমে এবং রিয়েলমি প্যাড মিনি এর প্রাইস সেগমেন্টে সবচেয়ে পাতলা প্যাড হিসেবে ব্যবহারকারীর সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিত করবে। মাত্র ৩৭২ গ্রাম ওজনের ৭.৬ মিলিমিটার আলট্রা-স্লিম ডিজাইনের এই ডিভাইসটিতে রয়েছে ৮.৭ ইঞ্চির ডব্লিউএক্সজিএ প্লাস (ওয়াইড এক্সটেনডেড গ্রাফিক্স অ্যারে) ফুলস্ক্রিন লার্জ ডিসপ্লে। ৮৪.৫৯ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও ও ১৩৪০X৮০০ পিক্সেল রেজ্যুলেশনের ডিভিও দেখার অভিজ্ঞতা হবে আরও চমকপ্রদ। ইউটিউব দেখার ক্ষেত্রে ১২ ঘণ্টা, জুম মিটিংয়ের ক্ষেত্রে ১৫ ঘণ্টা এবং গেমসের ক্ষেত্রে ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে রিয়েলমি প্যাড মিনি’তে ব্যবহার করা হয়েছে ৬৪০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি, যা এই সেগমেন্টের ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে বড়। ডিভাইসটিতে দ্রুত চার্জ হওয়া নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে ১৮ ওয়াটের কুইক চার্জার। এছাড়াও, রিয়েলমি প্যাড মিনি ডিভাইসটির রিভার্স চার্জিং ফিচারের কারণে এটিকে ওটিজি ডেটা কেবলের মাধ্যমে স্মার্টফোনের চার্জিং পাওয়ার সোর্স হিসেবে ব্যবহার করা যাবে। ব্যবহারকারীদের বিনোদনের অনুভূতিকে আরও প্রাণবন্ত করতে এতে ব্যবহার করা হয়েছে ‘অ্যাডাপ্টিভ সারাউন্ড সাউন্ড’ ফিচারের স্টেরিও স্পিকার, যা ডিরাক সার্টিফিকেশন অর্জন করেছে।

রিয়েলমি প্যাড মিনিতে রয়েছে অত্যন্ত শক্তিশালী অক্টা-কোর ইউনিসক টি৬১৬ প্রসেসর, যা এই সেগমেন্টের ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে বেশি আনটুটু স্কোর- ২,০৪,৪৫৪ পেয়েছে। যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের ছবি ও সেলফি তোলার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা দিতে ডিভাইসটিতে দেয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের এইচডি রেয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের এইচডি ফ্রন্ট ক্যামেরা। একদম নতুন ‘রিয়েলমি ইউআই ফর প্যাড’ ব্যবহার করার মাধ্যমে রিয়েলমি প্যাড মিনি ডিভাইসটিতে নিয়ে আসা হয়েছে আকর্ষণীয় সব ফিচারের দুর্দান্ত সমন্বয়। পাশাপাশি, ডিভাইসটির ‘স্মার্ট কানেক্ট’ ফিচারের কারণে এটিকে খুব সহজেই রিয়েলমি ব্যান্ড বা ওয়াচের সাথে কানেক্ট করা যাবে। এছাড়াও, ডিভাইসটির ‘নিয়ারবাই শেয়ার’ ফিচারের কারণে ফাইল ও ছবি কাছাকাছি থাকা স্মার্টফোন ও ট্যাবলেটে দ্রুত শেয়ার করা যাবে। এয়ারফোন ও প্যাড কাছাকাছি থাকলে ‘ওপেন-আপ অটো কানেকশন’ ফিচারের কারণে এগুলো স্বয়ংক্রিয়ভাবে কানেক্ট হয়ে যাবে। এর ‘কাস্ট স্ক্রিন’ ফিচারের কারণে প্যাডটিকে যে কোনো টিভির সাথে কানেক্ট করা যাবে।

গ্রে এবং ব্লু দু’টি আকর্ষণীয় রঙে, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ নিয়ে রিয়েলমি প্যাড মিনি এখন পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৬৫৭ টাকায়। আরও বিস্তারিত জানতে, ক্লিক করুন https://click.daraz.com.bd/e/_6voMP

উল্লেখ্য, দীর্ঘমেয়াদী উন্নতির ওপর গুরুত্বারোপ করে রিয়েলমি এর দ্বিতীয় ধাপের প্রবৃদ্ধিতে প্রবেশ করছে। এ ধাপে ব্র্যান্ডটি এর টেকলাইফ ইকোসিস্টেমের অধীনে পূর্ণাঙ্গ এআইওটি ইকোসিস্টেম গড়ে তুলতে স্মার্ট টিভি, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্ট ওয়াচ, ওয়্যারেবল ও বিপুল সংখ্যক স্মার্ট গ্যাজেট নিয়ে আসার লক্ষ্যে কাজ করছে।

 

আওয়াজ ডটকম ডটবিডি, ১৩ সেপ্টেম্বর ২০২২


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর